২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৫৩
২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৫৩

, ,

শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ – চিকিৎসক সমাবেশে পীযূষ বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদক

 

ঢাকায় চিকিৎসক সমাবেশে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এর উপাচার্য বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ভোট কেন্দ্রে যেতে হবে। সকলে মিলে ভোট কেন্দ্রে গেলেই ভোট বিরোধী ও দেশ বিরোধীরা ১% এ পরিনত হবে। মুক্তিযুদ্ধের চেতনার শক্তি তথা শেখ হাসিনা হবেন ৯৯ শতাংশ।

৩১ জানুয়ারি সম্প্রীতি বাংলাদেশ এর আয়োজনে ‘শেখ হাসিনায় আস্থা’ শিরোনামের চিকিৎসক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. শারফুদ্দিন আহম্মেদ এসব কথা বলেন। তিনি কোভিড ভ্যাকসিন বিনামূল্যে সরবরাহ থেকে শুরু করে অথ্যাধুনিক হাসপাতাল নির্মানসহ মাননীয় প্রধানমন্ত্রীর চিকিৎসা ক্ষেত্রে অবদানের পরিসংখ্যান তুলে ধরেন।

 

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসক সমাবেশে সভাপতির বক্তব্যে পীযূষ বন্দ্যোপাধ্যায় বেলন, শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই  আজকের উন্নত বাংলাদেশ।

সম্প্রীতি বাংলাদেশ এর আহবায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় সম্প্রীতির বাংলাদেশ বজায় রাখার আহবান জানিয়ে বলেন, ১৯৭১ এর মুক্তিযুদ্ধের মাধ্যমেই প্রতিষ্ঠিত হয়েছে যে এই বাংলাদেশ অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে থাকবে। ১৯৯১ ও ২০০১ সনের ইলেকশন ইঞ্জিনিয়ারিং এর কথা উল্লেখ করে তিনি আগামী নির্বাচনে সকলকে ভোট কেন্দ্র গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগের আহবান জানান।

সম্প্রীতি বাংলাদেশ এর সদস্য সচিব খ্যাতিমান চিকিৎসক অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল এর সঞ্চালনায় চিকিৎসক সমাবেশে আরও বক্তব্য প্রদান করেন জাতীয় প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নিজামূল হক ভূইয়া,সম্প্রীতি বাংলাদেশ এর যুগ্ম আহবায়ক বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা. উত্তম বড়ূয়া, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগ এর সাবেক সভাপতি অধ্যাপক ডা. রেজাউল আমিন টিটু, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ এর সাবেক সাধারণ সম্পাদক ডা. রাহাত হোসেন, প্রামাণ্যচলচ্চিত্র নির্মাতা, সাইফ আহম্মেদ, বঙ্গবন্ধু গবেষক আফিজুর রহমান, ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ এর সভাপতি ডা. অনুপম সাহা প্রমূখ।

আরও পড়ুন..